টিকাটুলির মোড়ের পর দারুণ সাড়া ফেলছে ‘পান্থপথের মোড়

হাওর বার্তা ডেস্কঃ ৩ ডিসেম্বর দেশ ও বিদেশের একাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সানী সানোয়ার পরিচালিত অ্যাকশনধর্মী সিনেমা ‘মিশন এক্সট্রিম’। কিছুদিন ধরেই এটির প্রচারণার কাজ চলছে। ঢাকার পাশাপাশি দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানেও চলছে এটির প্রচারণার কাজ

সেই ধারাবাহিকতায় ২৮ নভেম্বর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সিনেমার প্রচারণা চালানো হয়। ‘ঢাকা অ্যাটাক’র তুমুল জনপ্রিয় আইটেম গান ‘টিকাটুলির মোড়’। এবার ‘মিশন এক্সট্রিম’ সিনেমার জন্য তৈরি হলো গানটির সিকুয়াল ‘পান্থপথের মোড়ে একটা সিনেমা হল হয়েছে’। সানী সানোয়ার গানটির কথা লিখেছেন, গেয়েছেন মতিন চৌধুরী এবং সংগীতায়োজন করেছেন  মীর মাসুম।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে সিনেমার প্রচারণার সময় গানটির প্রিমিয়ার করা হয়। এছাড়া ২৯ নভেম্বর রাতে গানটি প্রযোজনা সংস্থা কপ ক্রিয়েশনের ব্যানারে ইউটিউবে প্রকাশ হয়েছে। প্রকাশের পর দারুণ সাড়া ফেলছে গানটি। আগেরটির মতো এবারের গানটিতেও নেচেছেন সাঞ্জু জন। তবে বদলে গেছে তার সহশিল্পী, লামিয়া মিমোর জায়গায় জন নেচেছেন মৌ মারমার সঙ্গে।

গানটি প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, মূল গানটি প্রায় ২৩ বছর আগের। আমরা গানের মূল মালিকের থেকে স্বত্ব কিনে ‘ঢাকা অ্যাটাক’র জন্য সেই গায়ককে দিয়েই রিমেক করেছিলাম। সেই রিমেক ভার্সনটি জনপ্রিয়তার সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে যায়। সিনেমা হলে আধুনিকায়ন নিয়ে লেখা সেই গানটি ২৩ বছর পর কী হতে পারে এবং সেই গানের পরবর্তী গল্পই বা কী হতে পারে তা নিয়ে এবার নতুন করে কথা লিখি।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত। গল্প ও চিত্রনাট্য লিখেছেন পুলিশ সুপার সানী সানোয়ার নিজেই।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর